Friday , April 20 2018
Home / বিনোদন / ’এগুলো শুধু যৌন আবেদনপূর্ণ’

’এগুলো শুধু যৌন আবেদনপূর্ণ’

কঙ্গনা রানাওয়াত। বলিউডের হার্টথ্রব অভিনেত্রীদের একজন। দক্ষতা ও গ্ল্যামার দিয়ে নিজেকে প্রমাণ করেছেন তিনি। সম্প্রতি আইটেম গান নিয়ে কথা বলেছেন এ অভিনেত্রী। কারণ ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনসহ কঙ্গনার সমসাময়িক অভিনেত্রীদের অনেককেই আইটেম গানে দেখা গেছে। কিন্তু সেদিক থেকে ব্যতিক্রম এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে কঙ্গনা বলেন, ‘আমি আইটেম গান করি না কারণ সেখানে করার মতো কিছু নেই। এগুলো অশ্লীল, একইসঙ্গে অশোভন, এর বেশির ভাগ যৌন আবেদনপূর্ণ। তাহলে এখানে করার মতো কী রয়েছে? ব্যক্তিগতভাবে আমি মনে করি, আইটেম গান নিষিদ্ধ করা উচিৎ। আমি এমন কিছুর অংশ হতে চাই না যেগুলো আমাদের, সমাজের, আমাদের শিশুদের জন্য ক্ষতিকর। ভবিষ্যতে যদি আপনার, আমার মেয়ে হয় তাহলে কি আমরা চাইব তাদের অবজেক্টিফাইং করা হোক? আমি বলতে চাইছি ভবিষ্যৎ প্রজন্ম রয়েছে, তাদের প্রতি আমাদের একটা দায়িত্ব আছে।’

কঙ্গনা অভিনীত পরবর্তী সিনেমা মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। রানি লক্ষ্মীবাঈ-এর জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এটি। সিনেমাটি পরিচালনা করছেন কৃষ। এতে কঙ্গনা ছাড়াও অভিনয় করছেন সোনু সুদ, অতুল কুরকার্নি, অঙ্কিতা লোখান্ডে প্রমুখ। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Check Also

যৌ’ন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

যৌ’ন কেলেঙ্কারি নিয়ে হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের কুকীর্তির জেরে বিশ্ব জুড়ে সমালোচনা হয়েছে। এরকম ঘটনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *