Wednesday , April 25 2018
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / ডেটিংয়ে চুমুতে ’আপত্তি’ রোবট সোফিয়ার ভিডিও

ডেটিংয়ে চুমুতে ’আপত্তি’ রোবট সোফিয়ার ভিডিও

৪৯ বছর বয়সী মার্কিন জনপ্রিয় অভিনেতা উইল স্মিথ। সম্প্রতি এই বিবাহিত অভিনেতা তার ইউটিউব চ্যানেলে রোবট সোফিয়ার সঙ্গে নিজের ‘ডেটিংয়ের’ একটি হাস্যকর ভিডিও প্রকাশ করেন। এতে দেখা যায়, রোবট সোফিয়ার সঙ্গে ফ্লার্ট করতে গিয়ে হতাশ হতে হয়েছে উইল স্মিথকে। ডেটিংয়ে তিনি চুমু খেতে চাইলে রাজি হয়নি রোবট সোফিয়া।

মিরর অনলাইনের প্রতিবেদনে বলা হয়, উইল স্মিথ সোফিয়াকে চুমু দেওয়ার জন্য যখন পটানোর চেষ্টা করতে থাকেন। তখন অভিনেতার মুখের ওপর রোবটটি সাফ জানিয়ে দেয়, সে উইল স্মিথকে শুধুই বন্ধু হিসেবে গ্রহণ করেছে। এর বাইরে কিছু নয়। রোবটের এমন উত্তর শুনে ঐ মুহূর্তে তারকা স্মিথের হতাশ হওয়া ছাড়া আর কিছুই করার ছিল না।

ডেটিংয়ের শুরুর দিকে নানাভাবে রোবট সোফিয়াকে পটানোর চেষ্টা করেন উইল। জানতে চান পছন্দের গান সম্পর্কে। সোফিয়াকে তার খুব ভালো লেগেছে, এ কথাও জানায় উইল। খুব রোমান্টিকভাবে ডেটিং স্পটের প্রাকৃতিক দৃশ্যের বর্ণনা করেন। কিন্তু হায় এত কিছুর পরেও কোনোভাবেই আর সোফিয়াকে পটানো যায়নি।

রোবট সোফিয়ার সঙ্গে মার্কিন তারকা উইল স্মিথের ‘ডেটিংয়ের’ সেই ভিডিও

Check Also

বিশ্বজুড়ে তীব্র সমালোচনার মুখে ফেসবুক পোস্টে যা বললেন মার্ক জাকারবার্গ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পাঁচ কোটি গ্রাহকের তথ্য যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের প্রচারণার কৌশল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *