Friday , April 20 2018
Home / খেলাধুলা / তর সইছে না মুস্তাফিজের

তর সইছে না মুস্তাফিজের

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিল)-এ এবারের আসরে বাংলাদেশ দলের তরুণ বাঁহাতি পেসারের মুস্তাফিজুর রহমানের অধ্যায় শুরু হচ্ছে মুম্বাইয়ের হয়ে। নতুন দলে যোগ দিতে তার যেন দেরি সইছে না! বিকেল জেট এয়ারওয়েজের উড়োজাহাজে ওঠার আগে ফেসবুকে লিখেছেন, ‘আইপিএলের সময় হয়ে গেছে, ভারতে যাচ্ছি। মুম্বাই ইন্ডিয়ানস স্কোয়াডে যোগ দিতে আর তর সইছে না!’

মোস্তাফিজ অবশ্য সরাসরি মুম্বাইয়ে নয়। প্রথমে ঢাকা থেকে যাবেন কলকাতায়, এরপর মুম্বাই।

এর আগে মোস্তাফিজের আইপিএল অধ্যায় শুরু হয় ২০১৬ সালে। প্রথমবারের মতো ওই আইপিএলে নিজেকে ভালোভাবে মেলে দরতে পেরেছিলেন তিন। ওই বছর সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে রেখেছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকা। ওই খেলায় প্রথম বিদেশি হিসেবে ‘সেরা উদীয়মান’ ক্রিকেটারের পুরস্কারও জিতেন তিনি।  ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নেন ১৭ উইকেট, ইকোনমি রেট ৬.৯০।

তবে একই দলের হয়ে গত আইপিলে নিজেকে মেলে দরতে পারেনি মুস্তাফিজ। অবশ্য তিনি খেলেছিলেন মাত্র একটি ম্যাচ। ওই মৌসুমে শ্রীলঙ্কা সফরে থাকায় আইপিএল খেলতে যান শুরুর পাঁচ দিন পর। ভারতে পৌঁছানোর পরদিনই ম্যাচ খেলার  সুযোগ পান তিনি।  ওই  ম্যাচে ২.৪ ওভারে দিয়েছিলেন ৩৪ রান। ছিলেন উইকেটশূন্য। এরপর আর  কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। মাত্র একটি ম্যাচ দিয়েই শেষ হয়েছে তার আইপিএল।

তাই এবারের মৌসুমে তার পারফরমেন্স দেখার অপেক্ষায় রয়েছে বাংলাদেশ।

Check Also

সবার ওপরে মাশরাফি

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ঢাকা প্রিমিয়ার লিগে আবহনীর হয়ে দারুণ ছন্দে আছেন। এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *