Monday , April 23 2018
Home / সংবাদ / মায়ের উপর অভিমান করে আত্মহত্যা এই কলেজ ছাত্রীর

মায়ের উপর অভিমান করে আত্মহত্যা এই কলেজ ছাত্রীর

কুষ্টিয়ার ভেড়ামারা কলেজশিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মীম (১৮) আত্মহত্যা করেছেন। বুধবার বিকালে নিজবাড়িতে তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। এসময় তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বৃহস্পতিবার সকালে ভেড়ামারা থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

জান্নাতুল ফেরদৌস মীম এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের দুবাই প্রবাসী আলতাফ হোসেনের মেয়ে।

ধরমপুর ইউনিয়ন পরিষদের ৯ ওয়ার্ডের সদস্য সেলিম হোসেন জানান, বুধবার দুপুরে জান্নাতুল ফেরদৌস মিমকে বাসায় একা রেখে তার মাতা একটি দাওয়াতের অনুষ্ঠানে যোগ দেন। বিকেল ৪টায় বাড়ি এসে দেখেন মিমের দেহ ফ্যানের সাথে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভেড়ামারা থানার ওসি আনিমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মীম তার মায়ের উপরে অভিমান করে আত্মহত্যা করছে। পারিবারিকভাবে তেমন কোন অভিযোগ নেই। তাই লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করবে নিহতর পরিবার।

Check Also

ভিখারি নয়, সমৃদ্ধির বাংলাদেশ দেখছে বিশ্ব

অর্ধশত বছর আগে ‘তলাবিহীন ঝুড়ি’আখ্যা দিয়ে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হেনরি কিসিঞ্জার এক অভিশপ্ত তকমা দিয়েছিলেন বাংলাদেশকে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *