Monday , April 23 2018
Home / খেলাধুলা / বিরাট কোহলিকে ‘‌ননসেন্স’‌ বললেন ইংলিশ পেসার বব উইলিস

বিরাট কোহলিকে ‘‌ননসেন্স’‌ বললেন ইংলিশ পেসার বব উইলিস

ইংল্যান্ড সফরের আগে কাউন্টি ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। সারের হয়ে তিনটি ম্যাচ খেলবেন ভারত অধিনায়ক। অতীত থেকে শিক্ষা নিচ্ছেন বিরাট। এর আগেরবার ইংল্যান্ড সফরে চুড়ান্ত ব্যর্থ হয়েছিলেন। তাই এবার পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে সফর শুরুর আগে কাউন্টি খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু ভারত অধিনায়কের এই সিদ্ধান্ত মানতে পারছেন না প্রাক্তন ইংরেজ পেসার বব উইলিস। নিজের বিরক্তি প্রকাশ করেছেন তিনি।

বিরাটের এই সিদ্ধান্তকে ‘‌ননসেন্স’‌ বলে দিয়েছেন উইলিস। তার মতে, বিদেশি ক্রিকেটাররা কাউন্টিতে এলে দেশের তরুণদের খেলার সুযোগ কমে যায়। যা একেবারেই পছন্দ নয় উইলিসের। তিনি বলছিলেন, ‘‌বিদেশিদের কাউন্টি ক্রিকেটে খেলার পক্ষে একেবারেই নই আমি। তরুণদের সুযোগ কমে যায়।

তাছাড়া বিদেশিদের খেলার মান যে খুব বাড়ে তাও নয়।’‌ সারের এই সিদ্ধান্তে বিরক্ত উইলিস বলেছেন, ‘মাত্র তিনটে ম্যাচ খেলবে কোহলি। তার জন্য মোটা টাকা নেবে। টেস্ট সিরিজের আগে নিজের প্রস্তুতি সেরে নেবে।

গোটা ব্যপারটাই আমার কাছে বোকা বোকা লাগছে।’ উইলিস আরও বললেন, ‘‌আগের ইংল্যান্ড সফরে বিরাটের গড় ছিল মাত্র ৩০। আমরা কেউই চাইব না ঘরের মাঠে টেস্ট হারুক ইংল্যান্ড। কিন্তু এভাবে বিদেশি ক্রিকেটারদের কাউন্টিতে খেলার সুযোগ দিলে তারা তো পরিস্থিতির সঙ্গে আরও ভাল মানিয়ে নেবে।’‌

 

Check Also

সবার ওপরে মাশরাফি

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ঢাকা প্রিমিয়ার লিগে আবহনীর হয়ে দারুণ ছন্দে আছেন। এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *