Friday , April 20 2018
Home / সংবাদ / পুলিশ সুপারের বদলির খবরের আনন্দে মিষ্টি বিতরণ!!

পুলিশ সুপারের বদলির খবরের আনন্দে মিষ্টি বিতরণ!!

অপরাধী ও মাদক ব্যবসায়ীদের আতংক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান (পিপি এম-সেবা) এর বদলি হওয়ার গুজব সংবাদে অপরাধী ও মাদক ব্যবসায়ীরা উল্লাস দিয়ে মিষ্টি বিতরণ করেছে। এ নিয়ে ঝালকাঠি জেলা জুরে টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

গত এক সপ্তাহে বেসকয়েকটি মাদক সিন্ডিকেট ও অপরাধীচক্র এলাকায় এ মিষ্টি বিতরণ করেছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে। সর্বশেষ ঝালকাঠি পৌর এলাকার মাদক স্পট খ্যাত ডাক্তার পট্টিতেও এরকম মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

সম্প্রতি এ পুলিশ কর্মকর্তা সরকারী ভাবে ৪৫ দিনের এক প্রশিক্ষনে ঢাকায় অবস্থান করায় এ গুজবের সৃষ্টি হয়।

অপরদিকে, অপরাধী ও মাদকের আতংক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান ঝালকাঠিতে না থাকায় অপরাধ ও মাদক পূর্বের তুলনায় অনেকটা বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে, ইয়াবা ও ফেনসিডিল সহ মাদকরে অভয়ারণ্যে পরিনত হয়েছে। এ পুলিশ কর্মকর্তার অবর্তমানে মাদক ব্যবসায়ীরাও চাঙ্গা হয়ে মাদকের হাট বসিয়ে রমরমা মাদক ব্যবসায় চালাচ্ছে।

এ ব্যাপারে,অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান বলেন,আমি বর্তমানে ঢাকা সভারে একটি প্রশিক্ষনে আছি। যেহেতু পুলিশ বিভাগে আছি,আজ হোক কাল হোক বদলি তো হবেই।

Check Also

ভিখারি নয়, সমৃদ্ধির বাংলাদেশ দেখছে বিশ্ব

অর্ধশত বছর আগে ‘তলাবিহীন ঝুড়ি’আখ্যা দিয়ে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হেনরি কিসিঞ্জার এক অভিশপ্ত তকমা দিয়েছিলেন বাংলাদেশকে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *