Monday , April 23 2018
Home / বিনোদন / দীপিকা-রণবীরের চুমু ভাইরাল

দীপিকা-রণবীরের চুমু ভাইরাল

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, সম্পর্ক নাকি ভাল যাচ্ছে না বলিউড হট নায়িকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। বহুদিন দু’জনকে একসঙ্গে দেখাও যায়নি। তাই বোধহয় গুঞ্জনের অন্ত ছিল না। সেই সব তর্ক-বিতর্ক পিছনে ফেলে ফের ভাইরাল বলিউডের এই তারকা জুটির অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যাতে গভীর ভালবাসার চুম্বনে আবদ্ধ তারা। এতে ক্ষুব্ধ হয়েছেন এক পরিচালক।

সানা নামের এক টুইটারবাসীর সৌজন্যে দীপিকা-রণবীরের চুম্বনের সেই ছবিটি প্রকাশ্যে এসেছে। আসলে ছবিটি বহুদিন আগের। এক জনপ্রিয় ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য শুট করেছিলেন রণবীর-দীপিকা। দু’জনে তখন ছিলেন `বাজিরাও মাস্তানি`র লুকে।

 

এই ভিডিওটির একটি স্টিল ছবিই আপলোড করেছেন সানা। ক্যাপশনে রণবীর-দীপিকার এই ফ্যান জানিয়েছেন, ছবির উষ্ণতায় তিনি কতটা মুগ্ধ। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো দিন লুকোচুরি করেননি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাদের এই রসায়নই ফুটে উঠেছে পর্দায়। যা দর্শকদের কাছে বড়ই প্রিয়। মাঝে দু’জনের বিচ্ছেদের গুঞ্জনে একটু চিন্তিত ছিলেন সিনেপ্রেমীরা। তবে সূত্রের খবর বাজিরাও-মস্তানির প্রেম অক্ষুণ্ণ রয়েছে।

ভারতীয় গণমাধ্যমের ধারণা, ছবিটি দুই বছর আগে ‘ভোগ’ ম্যাগাজিন ফটোশুটের আগে পর্দার পেছনে ধারণকৃত ভিডিওর একটি স্থিরচিত্র। পরিচালক বানশালী কিন্তু এতে বেশ বিরক্ত। ডাকসাইটে এ পরিচালকের সিনেমা-সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, ‘রণবীর ও দীপিকা মন দেওয়া-নেওয়া করছেন কি না, এ নিয়ে তাঁর (বানশালী) কোনো আগ্রহ নেই। তিনি শুধু দুজনের অন্তরঙ্গ ছবি এড়াতে চেয়েছিলেন। কারণ, তাতে ছবির ক্ষতি হতে পারে। বিক্ষোভকারীরা চায় না সিনেমাটিতে তাঁদের (দীপিকা-রণবীর) একসঙ্গে কোনো দৃশ্য থাকুক। এ কারণে সর্বসাধারণের সামনে অন্তত তাঁদের অন্তরঙ্গ ছবি এড়িয়ে যেতে চেয়েছিল প্রযোজক ভায়াকম ১৮ মোশন পিকচার ও পরিচালক বানশালী।

এদিকে চলতি বছরের জানুয়ারিতে জয়পুরে ‘পদ্মাবতী’র শুটিং চলাকালে ‘রাজপুত কর্ণী সেনা’ নামে এক হিন্দু উগ্রবাদী সংগঠনের সদস্যরা হামলা চালান বানশালীর শুটিং বহরে। এতে আহত হয়েছিলেন বানশালী ছাড়াও আরও কয়েকজন। চিতোরের রানি পদ্মিনীর জীবন অবলম্বনে বানানো হচ্ছে ‘পদ্মাবতী’ সিনেমা। বিক্ষোভকারীদের দাবি, যে আলাউদ্দিন খিলজির হাত থেকে বাঁচতে জহর ব্রত (আগুনে ঝাঁপ কিংবা বিষ খাওয়া) পালন করেছিলেন রানি পদ্মিনী, সেই মুসলিম সুলতানের সঙ্গে পদ্মিনীর ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে সিনেমাটিতে।

এ কারণে হিন্দু উগ্রবাদী সংগঠনের বিক্ষোভকারীরা ‘পদ্মাবতী’ সিনেমায় দীপিকা-রণবীরের অন্তরঙ্গ কোনো দৃশ্য রাখার বিপক্ষে। মুম্বাইয়ে হামলার শিকার হয়েছে ‘পদ্মাবতী’র শুটিং বহর। ছবিটি মুক্তি পাওয়ার কথা চলতি বছরের ১৭ নভেম্বর। তিক্ত অভিজ্ঞতার কারণে বানশালী খুব হিসাব করে এগোচ্ছেন। এর মধ্যে এমন ছবি ভাইরাল হলো।

বলিউডে গুঞ্জন, কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন দীপিকা-রণবীর। যদিও জনসমক্ষে তাঁরা ব্যাপারটা কখনো স্বীকার করেননি। কিছুদিন শোনা গিয়েছিল, দুজনের সম্পর্কচ্ছেদ হয়েছে। কিন্তু ভাইরাল হওয়া ছবিটা দিয়ে আবারও আলোচনায় উঠে এল দুজনের সম্পর্ক। যদিও এর খেসারত গুনতে হতে পারে ‘পদ্মাবতী’কে। সূত্র: হিন্দুস্তান টাইমস।

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *