Wednesday , April 25 2018
Home / সংবাদ / বনানীতে অভিনেত্রীকে ধর্ষণ: ইভানের বিরুদ্ধে অভিযোগপত্র

বনানীতে অভিনেত্রীকে ধর্ষণ: ইভানের বিরুদ্ধে অভিযোগপত্র

ঘটনার আট মাস পর ঢাকার আদালতে পুলিশের দেওয়া এই অভিযোগপত্রে আসামি করা হয়েছে বাহাউদ্দিন ইভানকে। বনানী ২ নম্বর সড়কের বাসিন্দা ২৮ বছর বয়সী ইভান বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

ওই টিভি অভিনেত্রী গত বছরের ৫ জুলাই বনানী থানায় মামলাটি করার পর গ্রেপ্তার হয়ে ইভান এখন রয়েছেন কারাগারে। তিনি এই মামলায় হাকিমের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

আলোচিত এ মামলায় তারিখের পর তারিখ পার হলেও তদন্ত প্রতিবেদন না দেওয়ায় গত ১ মার্চ তদন্ত  কর্মকর্তা বনানী থানার এসআই মো. আশরাফুলকে কারণ দর্শাতে নোটিস দিয়েছিলেন ঢাকার মহানগর হাকিম মুহাম্মদ ফাহদ বিন-আমিন।

এরপর গত বুধবার তদন্ত কর্মকর্তা মামলাটির অভিযোগপত্র দাখিল করেন বলে সংশ্লিষ্ট আদালতে পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আব্দুল মান্নান জানিয়েছেন।

তিনি বৃহস্পতিবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আজ হাকিম অভিযোগপত্র দেখিলাম বলে স্বাক্ষর করেছেন। অভিযোগপত্রসহ মামলার ডকেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে পাঠানো হবে।”

গত বছর বনানীর একটি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠার পর দেশব্যাপী শোরগোলের মধ্যে এই টিভি অভিনেত্রী একই ধরনের অভিযোগ করেন।

মামলার এজাহারে বলা হয়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে গত বছরের ৪ জুলাই বাদীকে নিজের বনানীর বাসায় নিয়ে গিয়েছিলেন ইভান। খালি বাসায় নেশাজাতীয় দ্রব্য খাওয়ানোর পর বাদীকে ধর্ষণের পর বাসা থেকে বের করে দেওয়া হয়।

ওই ঘটনার ১১ মাস আগে ফেইসবুকের মাধ্যমে ইভানের সঙ্গে পরিচয় হয়েছিল বলে ওই তরুণী জানান।

Source: Bdnews24

Check Also

ব্রেকিং : ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি

ফাল্গুন বিদায় নিয়ে চৈত্র মাস চলে এলেও দেশের কোথাও এখন পর্যন্ত কালবৈশাখীর দাপট কিংবা ঝুম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *