Friday , April 20 2018
Home / খেলাধুলা / শুধু মোস্তাফিজকে ঘিরেই যত রহস্য!

শুধু মোস্তাফিজকে ঘিরেই যত রহস্য!

নিদাহাস ট্রফিতে বাংলাদেশের বিপক্ষে ফাইনালে ভারতের জয়ের নায়ক হতে পারতেন বিজয় শঙ্করই। অন্তত নিজে এমনটি মনে করেন ভারতীয় এ অলরাউন্ডার। কিন্তু মোস্তাফিজুর রহমানের কারণে তার পক্ষে সম্ভব হয়নি তা। কলম্বোতে ফাইনালে শেষ তিন ওভারে ভারতের দরকার ছিল ৩৫ রানের। ১৮তম ওভারে মাত্র ১ রান দেন টাইগার পেসার মোস্তাফিজ। তাও ছিল লেগবাই। ওই ওভারে মোস্তাফিজের টানা চার বলে পরাস্ত হন বিজয় শঙ্কর। শুধু মোস্তাফিজের জন্যই এই রহস্য!

আর শেষ বলটিতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। গতকাল ভারতীয় সংবাদমাধ্যম পিটিআইকে বিজয় শঙ্কর বলেন, সৈয়দ মুশতাক আলী ও বিজয় হাজারে ট্রফিতে (ঘরোয়া আসর) খুব বেশি ডটবল ছিল না আমার। সেখানে আমি নিয়মিত প্রান্ত বদল করেছি কিন্তু ওভারটা মোস্তাফিজুর (রহমান) সত্যিই ভালো করেছে।’ ফাইনালে ১৭ বলে ১৯ রান করেন বিজয় শঙ্কর। আর তার বিদায়ে ভারতের লক্ষ্য দাঁড়ায় ১২ বলে ৩৪ রানের। ৮ বলে ২৯ রান নিয়ে দলকে শিরোপা এনে দেন দিনেশ কার্তিক। বিজয় শঙ্কর বলেন, খেলা শেষে দলের সবাই যখন উল্লাস করছিল তখন আমার মন খারাপ ছিল কিছুটা। ম্যাচের নায়ক হতে পারতাম আমিও। কিন্তু সুযোগটা নিতে পারিনি আমি।

Check Also

সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান!

স্মিথ রাজস্থান রয়্যালসের নেতৃত্ব ছেড়ে দিলেও ডেভিড ওয়ার্নারের বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি সানরাইজার্স হায়দরাবাদ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *