Wednesday , April 25 2018
Home / জীবনযাপন / রাশি অনুযায়ী যারা কখনই এক সঙ্গে সুখে থাকতে পারে না!

রাশি অনুযায়ী যারা কখনই এক সঙ্গে সুখে থাকতে পারে না!

সম্পর্ক কেন নষ্ট হয়ে যায়? শুধু যে ভালবাসার অভাবেই সম্পর্ক খারাপ হয়, তা একেবারেই নয়। বিভিন্ন কারণে সম্পর্কের চিড় ধরে। সারা জীবন এক সঙ্গে থেকেও পরস্পরের সঙ্গে ঝগড়া-বিবাদ লেগেই থাকে অনেকের মধ্যে। আবার অনেক সময় সম্পর্কের শুরুতেই তা শেষ হয়ে যায়। তবে, সম্পর্ক ভাল বা খারাপ থাকার একটি বিশেষ কারণ অবশ্যই রাশি। কোন রাশির সঙ্গে কোন রাশির বনিবনা হবে বা হবে না, তার উপরেও নির্ভর করে সম্পর্কের ভাল বা খারাপ থাকার। 

সিংহ ও কর্কট— সিংহ রাশির জাতকরা প্রচন্ড ইমোশনাল হয়। এবং ইনসিকিউরিটিতে ভোগেন। অন্য দিকে, কর্কট রাশির মানুষ চায় তার পার্টনারের সঙ্গে এক গভীর সম্পর্ক।

মকর ও কুম্ভ— এরা দুজনেই খুব দৃঢ় চরিত্রের। যে কারণে এরা পরস্পরের প্রতি আকৃষ্ট হয়। এবং ওই দৃঢ়তার জন্যই এদের সম্পর্কে ভাঙন লাগে।   

কন্যা ও মিথুন— কন্যা রাশির মানুষ প্র্যাকটিকাল, আর মিথুন রাশির মানুষ সর্বত্রই যেন স্বপ্ন রাজ্যে বাস করে। ফলে এদের সম্পর্ক ভাল হয় না।  

তুলা ও বৃষ— এই দুই রাশি যেন এক অন্যের প্রতিচ্ছবি। চরিত্রের অতটাই মিল থাকে যে এক সময় এরা হাঁপিয়ে ওঠে। সম্পর্ক খারাপ হতে শুরু করে তখনই। 

বৃশ্চিক ও মীন— এই জুটি সব থেকে খতরনাক। বৃশ্চিকরা তাদের মনের কথা প্রকাশে কোনও গোপনীয়তা রাখে না। অন্য দিকে, মীন রাশির মানুষ খুবই ইমোশনাল হয়।  

Check Also

শরীরের কোথায় তিল থাকলে অর্থকষ্ট হয়

মানুষের শরীরে তিল থাকলে বাহ্যিক সৌন্দর্য বাড়ে। বিশেষ করে মুখমণ্ডলে তিল থাকলে আলাদা সৌন্দর্য চোখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *