Friday , April 20 2018
Home / চাকুরী / ঢাকা ব্যাংকে অফিসার পদে নিয়োগ

ঢাকা ব্যাংকে অফিসার পদে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা ব্যাংক লিমিটেড। ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার ও ট্রেইনি অফিসার পদে এই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম 
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের শিক্ষাজীবনে ন্যূনতম দুটিতে প্রথম শ্রেণি থাকতে হবে। এ ছাড়া কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদনপত্র গ্রহণ করা হবে না। তবে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

পদের নাম
ট্রেইনি অফিসার

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া কোনো বিভাগে তৃতীয় শ্রেণি থাকলে আবেদনপত্র গ্রহণ করা হবে না। তবে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

বয়স
১ এপ্রিল-২০১৮ তারিখে আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে।

বেতন ও কর্মস্থল
নিয়োগপ্রাপ্ত ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসারদের বেতন দেওয়া হবে ৫৫ হাজার টাকা। প্রবেশনকাল শেষে সরাসরি তাঁদের প্রিন্সিপাল অফিসার পদে নিয়োগ দেওয়া হবে এবং বেতন দেওয়া হবে ৬৫ হাজার টাকা।

এ ছাড়া ট্রেইনি অফিসার পদে বেতন দেওয়া হবে ২৮ হাজার টাকা। তবে এক বছর পর প্রবেশনকাল শেষে অফিসার পদে উন্নীত করা হবে এবং বেতন দেওয়া হবে ৩২ হাজার টাকা। নিয়োগপ্রাপ্তদের বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা উক্ত পদগুলোর জন্য বিডিজবসের মাধ্যমে (http://ers.bdjobs.com/applications/dhakabank/) আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে ১ এপ্রিল-২০১৮ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ঢাকা ব্যাংকের প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

Check Also

দুই সরকারি প্রতিষ্ঠানে ১৬৪ পদের নিয়োগ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ‘কর্মকর্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *