Monday , April 23 2018
Home / বিনোদন / সানিকে নিয়ে বোমা ফাটালেন ড্রামা কুইন রাখি!

সানিকে নিয়ে বোমা ফাটালেন ড্রামা কুইন রাখি!

প্রাক্তন পর্ন ছবির তারকা সানি লিওনকে নিয়ে গুরুতর অভিযোগ আনলেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বিতর্ক তৈরি করে রাখির দাবি, তাঁকে জোর করে পর্ন ছবির জগতে নামাতে চেয়ে ছক কষেছিলেন সানি। অভিযোগ, সানি নাকি তাঁর মোবাইল নম্বর পর্ন ছবির জগতে ছড়িয়ে দেন।

এরপরই নাকি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস থেকে ফোন আসতে শুরু করে রাখির মোবাইলে। পর্ন ছবির জগত থেকে রাখিকে ছবিতে নামার কথা বলা হয়। এমনকি মেসেজও করা হয়। অভিযোগ, রাখির ভিডিও, মেডিক্যাল সার্টিফিকেট চাওয়া হয়েছিল।

রাখির দাবি, তাঁকে মোটা টাকা অফার করা হয়েছিল। তবে তিনি এসব কাজে আগ্রহী নন। রাখির কথায়, মরে যাব, তবুও ওকাজ করব না। আমি মন থেকে ভারতীয়। ভারতীয় মূল্যবোধ সম্পর্কে আমি জানি।

এখানেই শেষ নয়, গল্পের গরু গাছে চড়িয়ে রাখি দাবি করেছেন, সানি নাকি তাঁকে অচেনা নম্বর থেকে ফোন করে জানতে চেয়েছেন সানিকে নিয়ে রাখি হিংসা করেন কিনা।

প্রসঙ্গত, সানির সন্তান জন্মের খবরে কয়েকদিন আগেই রাখি শুভেচ্ছা জানান ইনস্টাগ্রামে। তার কয়েকদিনের মধ্যেই সানিকে এমন আক্রমণ। রাখি সাওয়ান্তের কথার সত্যাসত্য একমাত্র বোধহয় তিনিই উদ্ধার করতে পারবেন। তিনি সত্যিই বলিউডের পয়লা নম্বর ড্রামা কুইন।

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *