Monday , April 23 2018
Home / অন্যান্য / ১১ হাজার ডলার মূল্যের ব্রা ছিনতাই!

১১ হাজার ডলার মূল্যের ব্রা ছিনতাই!

জীবিকার তাগিদে হয়তো অনেকেই চুরির মত পথ বেছে নেন। তাই বলে নারীদের অন্তর্বাস ব্রা চুরি করতে হবে? শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে।

ক্যালিফোর্নিয়ার ফলসম শহরের বিলাসবহুল ভিক্টোরিয়াস সিকরেট দোকানে এই ঘটনা ঘটে। প্রথমে চুরি হওয়ার ঘটনাটি পরবর্তীতে ছিনতাই-এ রূপ নেয়। ১১ হাজার ডলারেরও বেশি মূল্যের রঙ বেরঙ্গের ব্রা ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুই নারী।

গত শনিবার ফলসম পুলিশ বিভাগ ফেসবুকে এই ঘটনাটির বিস্তারিত প্রকাশ করে। সেখান থেকে জানা যায়, গত শুক্রবার ভিক্টোরিয়াস সিকরেটের ঐ দোকানটিতে যান ব্লাঙ্কা থায়লা কুইন্টেরো এবং অ্যান্টানে লাসটার ওয়েলক। প্রথমে বড় বড় কয়েকটি ব্যাগে ঐ ব্রা’গুলো ভরে ফেলেন এই দুই নারী।

তারা যখন দোকানটির দরজা দিয়ে বের হওয়ার চেষ্টা করেন তখন প্রতিষ্ঠানটির এক নারী নিরাপত্তারক্ষী তাদের বাঁধা দেন। তার দিকে পিপার স্প্রে এবং কাঁদানে গ্যাস নিক্ষেপ করে দোকান থেকে বের হয়ে আসে থায়লা এবং লাসটার।

তবে শেষ রক্ষা হয়নি তাদের। দোকানটির ঐ নিরাপত্তারক্ষী সাথে সাথে ব্রা ছিনতাই এর ঘটনা অবহিত করেন পুলিশকে। আর সেই এলাকায় দায়িত্বরত এক পুলিশ কর্মকর্তা বিপুল পরিমাণ ব্রাসহ হাতেনাতে আটক করেন ঐ দুই নারী ছিনতাইকারীকে।

ফলসম পুলিশ আরও জানায়, ২২ বছর বয়সী থায়লা রিচমন্ড শহরের অধিবাসী। আর লাসটারের বয়স ১৯ বছর; থাকেন পিটসবার্গে। এদের মধ্যে থায়লার বিরুদ্ধে সান মাটেও কাউন্টিতে চুরির অভিযোগে আগে থেকেই গ্রেফতারি পরোয়ানা ছিল।

থায়লা এবং লাসটারের বিরুদ্ধে ছিনতাই এবং ষড়যন্ত্রের মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়াও অপরাধের উদ্দেশ্যে টিয়ার গ্যাসের ব্যবহার করার জন্য থায়লার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। আর ছিনতাই এর এই ঘটনার তদন্তকালে লাসটারের কাছ থেকে ১০০ ডলারের একটি জাল নোট পাওয়া যায়। তাই তার বিরুদ্ধে জাল নোট সাথে রাখার অপরাধেও মামলা দায়ের করা হয়েছে।

বর্তমানে এই দুই নারী ছিনতাইকারী ক্যালিফোর্নিয়ার স্যাক্রামেন্টো কাউন্টি জেলে কারাবন্দী আছেন।

এক সপ্তাহ সময়ের মধ্যে ক্যালিফোর্নিয়ায় এমন আজব চুরির দ্বিতীয় ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এর আগে একটি পোষ্য প্রাণীর দোকান থেকে ‘গামবল’ নামক এক যন্ত্র চুরি করতে গিয়ে সিসিটিভি ফুটেজে ক্যামেরাবন্দী হন।

সূত্রঃ এনডি টিভি

Check Also

আবাসিক হোটেল থেকে অশালীন অবস্থায় ৬ যুবক-যুবতী সহ আটক ৭

রাজশাহী মহানগরীর মালোপাড়ায় অবস্থিত হোটেল স্কাই থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে ৬ জন যুবক-যুবতী ও হোটেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *