Friday , April 20 2018
Home / রাজনীতি / খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না : ফখরুল

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। তাকে (খালেদা জিয়া) কারাগারে রেখে যারা নির্বাচনের কথা ভাবছেন তারা অলিক স্বর্গে বাস করছেন।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবি’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, দেশে বর্তমানে কোনো গণতন্ত্র নেই, মানুষের নূন্যতম অধিকার নেই। গণতন্ত্র ও অধিকার ফিরিয়ে আনতে দুর্বর আন্দোলন করতে হবে। আন্দোলন করেই গণতন্ত্র ও মানুষের অধিকার ফিরিয়ে আনতে হবে। একই সঙ্গে অবাধ নিরপেক্ষ নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।

জাতীয় পার্টি (একাংশ) এ আলোচনা সভার আয়োজন করে। জাতীয় পার্টির (একাংশ) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টি আই এম ফজলে রাব্বি চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় ২০ দলীয় জোটের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পাঁচ বছর কারাদণ্ড দেন। একই সঙ্গে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অপর পাঁচ আসামির ১০ বছর করে কারাদণ্ড দেন আদালত। রায়ের পর থেকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি রয়েছেন।

Check Also

নথি পৌঁছানোর পর খালেদা জিয়ার জামিন আদেশ

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার বিরুদ্ধে করা জামিনের ওপর শুনানি শেষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *