Friday , April 20 2018
Home / বিনোদন / শুক্রবার শুরু হচ্ছে বিবাহ মেলা, তাও আবার বাংলাদেশে

শুক্রবার শুরু হচ্ছে বিবাহ মেলা, তাও আবার বাংলাদেশে

খুলনায় চার দিনব্যাপী ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান পার্পেল বার্ড এবং আর্টিজমের আয়োজন শুক্রবার থেকে তৃতীয় বারের মত এ মেলা শুরু হবে।

১১টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ূন কবির বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ‘বিবাহ মেলা’র আহ্বায়ক ও পারপেল বার্ড’র সিইও এস. এম. ইমরান হাসান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, পার্পেল বার্ড এবং আর্টিজম দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের সঙ্গে সম্পৃক্ত।

এই কাজে খুলনার একঝাঁক তরুণ ও উদ্যোমী কর্মী সারাদেশে কাজ করছে। তারই ধারাবাহিতকায় এ কাজকে সকলের সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয় বারের মতো ‘বিবাহ মেলা’ আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

ইমরান হাসান বলেন, এটি শুধু জীবিকা নির্বাহের অবলম্বনই নয়। এটা পেশা ও নেশা এবং মানুষের ভালবাসায় সিক্ত হওয়ার একটি মাধ্যমও বটে।
মেলা আয়োজনের উদ্দেশ্য তুলে ধরে সংবাদ সম্মেলনে জানানো হয়, খুলনাবাসীকে বিবাহ সম্পর্কিত সকল উপকরণ একসঙ্গে একই স্থান থেকে উপহার দেয়া। একটি দম্পতির পবিত্র যাত্রার সূচনাকালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া এবং বিবাহ অনুষ্ঠান আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করার লক্ষে এ আয়োজন।

তিনি জানান, শুক্রবার বিকেল ৩ টায় নগরীর ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে মেলার উদ্বোধন করবেন সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।
মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় কোন প্রবেশ ফি থাকবে না’ বলেন ইমরান হাসান।

তিনি জানান, ‘বিবাহ মেলা’ উপলক্ষে থাকছে- প্রথমবারের মত ফটোগ্রাফিতে ইমআই সুবিধা। যাতে করে ১০ হাজার টাকার উপরে সেবা গ্রহণ করে গ্রাহক ৩, ৬, ৯, ১২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ, মেলা চলাকালীন সময়ে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা চলাকালীন বুকিং দিলে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা উপলক্ষে স্টলগুলোতে বিভিন্ন অফার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ। পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম, কাজী শান্ত, সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ তাসনিম রহমান তুনান, আলাউদ্দিন ও ইসমাইল হোসেন লিটু উপস্থিত ছিলেন।

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *