Monday , April 23 2018
Home / বিনোদন / কলকাতার গণমাধ্যমে ওঠে এলেন ‘হিরো আলম’

কলকাতার গণমাধ্যমে ওঠে এলেন ‘হিরো আলম’

শুধু দেশেই নয়, পাশের দেশ ভারতেও তিনি জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব ভারতীয়রা তাকে অনেক আগেই ‘সুপারস্টার’-এর তকমা দিয়ে দিয়েছেন। এমনকি এই তকমার ভিত্তিতে ভারতীয় কিছু সংবাদমাধ্যম তাকে নিয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে। এবার তাকে নিয়ে রীতমত কাভার স্টোরি বানিয়ে ফেলেছে ভারতের জনপ্রিয় দৈনিক সংবাদ প্রতিদিন। তিনি আর কেউ নন, তিনি হিরো আলম।

জনপ্রিয় এই দৈনিকের দুই পাতাজুড়ে ‘আশরাফুল হোসেন আলম থেকে হিরো আলম হয়ে ওঠার গল্প’ তুলে ধরা হয়েছে। হিরো আলম অবশ্য কলকাতার বর্ধমানে একটি প্রোগ্রামে গিয়েছিলেন। সেখান থেকেই গণমাধ্যম হিরো আলম পিছু নেয়। এরপর তো ফটোসেশন করে ছবিসহ কাভার স্টোরিই করে ফেলল।

হিরো আলম বলেন, আসলে আমি কলকাতায় গিয়ে অবাক হইছি, ওখানে আমার এতো ভক্ত। না গেলে হয়তো বুঝতাম না। বর্ধমানে একটা প্রোগ্রামে আমন্ত্রণ ছিল। আর একটা ছবিতে অভিনয় নিয়ে কথা চলছে সেসব নিয়ে আলোচনা হলো।

কলকাতার ওই গণমাধ্যমে গিয়ে হিরো আলম শ্রাবন্তী আর কোয়েল মল্লিকের সাথে ছবি করার ইচ্ছেটা জানালেন।

উল্লেখ্য, বগুড়া জেলায় স্থানীয় কেবল সংযোগ স্থাপনের ব্যবসা রয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। সেই সুবাদেই তিনি নিজের স্থানীয় সংযোগগুলো প্রচারের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করেছিলেন বিভিন্ন সময়। যা পরবর্তীতে ইউটিউবে ছড়িয়ে পড়ে। এবং বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এরপরই আলোচনায় আসেন হিরো আলম।

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *