Friday , April 20 2018
Home / সংবাদ / পুলিশের সিগন্যাল না মানায় দুই যুবককে রাস্তায় ফেলে পিটুনি

পুলিশের সিগন্যাল না মানায় দুই যুবককে রাস্তায় ফেলে পিটুনি

সিগন্যাল অমান্য করায় থানার সামনে মোটরসাইকেল আরোহী দুই যুবককে রাস্তায় ফেলে বেধড়ক লাঠিপেটা করার অভিযোগ উঠেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন ভূঁইয়ার বিরুদ্ধে। যার ছবি ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেলে দুই যুবক শ্রীমঙ্গল থেকে মোটরসাইকেল চালিয়ে মৌলভীবাজার আসছিলেন। এ সময় মৌলভীবাজার মডেল থানার সামনে পুলিশ মোটরসাইকেল থামানোর সিগন্যাল দিলে তারা না মেনে পাশ কাটিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় থানার অদূরে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে আহত হন। এ সময় এসআই মহসীন ভূঁইয়া তাদেরকে বেধড়ক পেটাতে থাকেন। একপর্যায়ে তাদের থানা হাজতে নিয়ে যাওয়া হয়।

এরা হলেন- শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের বাসিন্দা সৈয়দ কামরুল ইসলামের ছেলে সৈয়দ মাসুদ আরেফীন (২২) ও একই এলাকার বাসিন্দা শেখ নুরুল ইসলামের ছেলে শেখ নুরুজ্জামান (২০)।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মহসীন ভূঁইয়া বলেন, এই দুই যুবক শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার শহরে প্রবেশ পর্যন্ত মোট চারটি চেকপোস্টে দায়িত্বরত পুলিশের সিগন্যাল অমান্য করেছে- এমন অভিযোগে আমি তাদের থানার সামনে আটকানোর চেষ্টা করি। কিন্তু তারা আমার সিগন্যালও না মেনে পাশ কাটিয়ে যাওয়ার সময় রাস্তায় পড়ে যায়। রাগের মাথায় তাদের দু-একটা মেরেছি।

Check Also

ব্রেকিং : ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি

ফাল্গুন বিদায় নিয়ে চৈত্র মাস চলে এলেও দেশের কোথাও এখন পর্যন্ত কালবৈশাখীর দাপট কিংবা ঝুম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *