Wednesday , April 25 2018
Home / খেলাধুলা / আমার স্ত্রী দোলা খুব ক্রিকেট পাগলঃ রুবেল

আমার স্ত্রী দোলা খুব ক্রিকেট পাগলঃ রুবেল

গেল বছরের শুরুর দিকে একপ্রকার গোপনভাবেই বিয়ের কাজটা সেরে নেন টাইগার পেসার রুবেল হোসেন। বাগেরহাটের মুনিগঞ্জের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন তিনি।

রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলা বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করে উচ্চ মাধ্যমিকে পড়াশোনা করছেন।

আজ তাদের বৈবাহিক জীবনের প্রায় এক বছর পার হলো। কেমন আছেন রুবেল-দোলা দম্পতি? খোঁজ নিয়ে জানা গেল, বেশ ভালোই কাটছে তাদের দাম্পত্য জীবন। বছরের বেশিরভাগ সময় ক্রিকেট নিয়েই ব্যস্ত থাকেন রুবেল। জাতীয় দলের খেলোয়াড় হিসেবে সর্বদা ২২ গজে পড়ে থাকতে হয় তাঁকে। ২০০৯ সালে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রুবেলের।

রুবেলের স্ত্রী দোলাও ক্রিকেট খুব পছন্দ করেন। রুবেল নিজ মুখেই সে কথা বলেছেন, ‘দোলা খুব ক্রিকেট পাগল। তাছাড়া ক্রিকেটারের বউ, ক্রিকেটতো পছন্দ করবেই।’ রুবেলের ঘনিষ্ঠজনদের থেকে জানা গেল তাঁর সাংসারিক জীবনের এমন নানা তথ্য।

এর আগে ২০১৫ সালের বিশ্বকাপের আগে মডেল নাজনীন আক্তার হ্যাপির করা ধর্ষণ মামলায় কাঠগড়ায় উঠতে হয় রুবেল হোসেনকে। বিয়ের প্রলোভন দেখিয়ে হ্যাপির সাথে রুবেল শারীরিক সম্পর্ক করেন, এমন অভিযোগ এনে মামলাটি দায়ের করেন হ্যাপি। পরে একটা সময় রুবেলের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করে নেন তিনি।

প্রসঙ্গত, ডানহাতি ফাস্ট মিডিয়াম বোলার রুবেল। দলের প্রয়োজনে ব্যাট হাতেও দেখা যায় তাঁকে। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ভাল পারফরম্যান্স করে খুব প্রশংসিত হন রুবেল। এখন পর্যন্ত তিন ফরম্যাট মিলে ১৩৪টি উইকেট শিকার করেছেন তিনি।

Check Also

বিরাট কোহলিকে ‘‌ননসেন্স’‌ বললেন ইংলিশ পেসার বব উইলিস

ইংল্যান্ড সফরের আগে কাউন্টি ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। সারের হয়ে তিনটি ম্যাচ খেলবেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *