Wednesday , April 25 2018
Home / অন্যান্য / যৌতুক না পেয়ে গৃহবধূর মাথা ন্যাড়া করল শ্বশুর বাড়ির লোকজন!

যৌতুক না পেয়ে গৃহবধূর মাথা ন্যাড়া করল শ্বশুর বাড়ির লোকজন!

ময়মনসিংহের গফরগাঁওয়ে যৌতুক না পেয়ে হুরেনা খাতুন নামে এক গৃহবধূর মাথা ন্যাড়া করেছে শ্বশুর বাড়ির লোকজন। বুধবার দুপুরে উপজেলার পৌর শহরের শিলাসী মালী ভিটা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার গফরগাঁও থানায় ওই গৃহবধূর স্বামী চাঁন মিয়া ও শাশুড়ি আয়েতুননেছাকে আসামি করে যৌতুক ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়েছে। আর এতে চাঁন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার গফরগাঁও গ্রামের রইছ উদ্দিনের মেয়ে হুরেনার সাথে প্রায় ৫ বছর আগে পৌর শহরের শিলাসী মালীভিটা এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে চাঁন মিয়ার বিয়ে হয়। বিয়ের সময় হুরেনার পরিবারের পক্ষ থেকে চাঁন মিয়াকে যৌতুক হিসাবে ৩০ হাজার টাকা দেওয়া হয়। গত কয়েকদিন ধরে চাঁন মিয়া আরো ৫০ হাজার টাকা এনে দেয়ার জন্য স্ত্রীকে চাপ দেয়। বিষয়টি জানতে পেরে মেয়ের সুখের কথা চিন্তা করে হুরেনার দরিদ্র পিতা-মাতা ধারদেনা করে চাঁন মিয়াকে নগদ আরো ২০ হাজার টাকা দেয়। কিন্তু চাঁন মিয়া বাকি ৩০ হাজার টাকার জন্য নির্যাতন শুরু করে।

একপর্যায়ে হুরেনা জানান তার দরিদ্র পিতা-মাতার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব নয়। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী-শাশুড়ি মিলে হুরেনাকে লাঠি দিয়ে বেদম পিটিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। পরে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় বুধবার রাতে হুরেনা গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ চাঁন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে গফরগাঁও থানার এসআই হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার যৌতুক ও নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আটক চাঁন মিয়াকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

Check Also

গভীর রাতে বন্ধুর কল: চুরমার হয়ে গেল ৭ বছরের সুখের সংসার!

স্কুলে যাওয়া-অাসার পথে প্রায় দেখা হতো এলাকার ১৯ বছরের তরুণ রাকিবুলের সঙ্গে। ক্রমেই তার প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *