Wednesday , April 25 2018
Home / সেক্স টিপস / ৭ টি রোমান্টিক সেক্স পজিশন

৭ টি রোমান্টিক সেক্স পজিশন

কখন কখন আপনি কড়া বা বন্য মেজাজের মধ্যে আছেন, রুক্ষ সঙ্গম অন্য সময়, প্রগাঢ়, রোমান্টিক ভালবাসা- * গভীরভাবে ~ * প্রয়োজনীয়। সেই মুহুর্তে, সাতটি রোমাঞ্চকর সেক্স পজিশনে নিজেকে ডুবিয়ে নিতে পারেন।

ভালোবাসা দিবসে আপনার দাম্পত্য জীবনকে আরও রোমাঞ্চকর, আবেগজড়িত ভালোবাসা বিনিময় করতে যৌন মিলনের ৭ টি রোমান্টিক সেক্স পজিশন  বেঁছে নিন।

সাতটি রোমান্টিক সেক্স পজিশন ও ছবি

রোমান্টিক পজিশন এক : সউসি স্পুনস

সউসি স্পুনস

আপনার সঙ্গিনীকে আপনার পাশে শুয়ান যাতে করে আপনার উভয় একই দিকে মুখোমুখি হোন । তারপর নিতম্বের দিক থেকে আপনার পুরুষাঙ্গ যোনিতে প্রবেশ করান। এই রোমান্টিক সেক্স পজিশনে সঙ্গিনীর ভগাঙ্কুর-স্তন সহ দেহের অন্যান্য স্থানে স্পর্শ করা যায়।

রোমান্টিক সেক্স দুই : নরম রক

নরম রক

নরম রক সেক্স পজিশনে নারীকে নিচে শুয়ে দিয়ে পুরুষ উপরে থাকবে। এ ক্ষেত্রে পুরুষ হাটু ও কনুইয়ের উপরে ভর রেখে নারীর দেহে থেকে একটু উপরে থেকে মুখোমুখি হয়ে যৌন মিলন শুরু করতে হবে। নারী পুরুষ সঙ্গির কোমরের বরাবর হাত রেখে পুরুষ সঙ্গিকে জড়িয়ে ধরবে। এই পজিশন যৌন মিলন করার ফলে একে অপরের মুখোমুখি হওয়া যায় এবং যৌনতার সুখ লাভের ঘটনা গুলো উপভোগ করা যায়।

রোমান্টিক সেক্স পজিশন তিন : টাইট সুইজ

টাইট সুইজ

এই রোমান্টিক সেক্স পজিশনে যৌন মিলন করতে নারী সঙ্গিনীকে পেট নিচে দিয়ে সোজা হয়ে বিছানায় শু’তে বলুন। নারী সঙ্গিনী পেট নিচে দিয়ে বিছানায় সোজা হয়ে শুয়ার পর পুরুষ সঙ্গি এক পা সোজা ও আরেক পায়ের হাটু ও হাতের উপর ভর দিয়ে নারীর নিতম্বের দিক থেকে পুরুষাঙ্গ যোনিতে প্রবেশ করিয়ে যৌন মিলন চালিয়ে যাবে।

রোমান্টিক সেক্স পজিশন চার : ঝাঁপ দাও এবং চূর্ণন

কোলে তুলার সেক্স পজিসন

ছবি দেখেই নিশ্চয় বুঝতে পারছেন এটি কিরকম রোমান্টিক পজিশন। এই রোমান্টিক পজিশনে যৌন মিলন করতে পুরুষকে সঙ্গিনী কোলে তুলে নিতে হবে।  প্রথমে পুরুষ সোজা হয়ে দাঁড়াবে এবং নারীকে কোলে তুলে নিবে অথবা নারী সঙ্গিনী পুরুষের সঙ্গির কোলে উঠে পুরুষের লিঙ্গ যোনিত ভিতরে প্রবেশ করিয়ে মুখোমুখি অবস্থান করবে। পুরুষ সঙ্গি নারীর দুই পায়ের পাতাতে ধরে নারীর দেহের ওজন বহন করবে এবং নারী সঙ্গিনী পুরুষের কাঁধের নিচে হাত দিয়ে ধরে রেখে যৌন মিলন চালিয়ে যাবে। একবার আপনি আপনার সঙ্গীর অস্ত্রের মধ্যে আরামদায়ক হয়ে গেলে, তারা চাপ কমিয়ে দেয় এবং তাদের তীব্রতাগুলিকে গভীর করে দেয়। জয়, জয়।

রোমান্টিক সেক্স পজিশন পাঁচ : ফিগার এইট

ফিগার এইট সেক্স পজিশনএই পজিশনে যৌন মিলন করতে নারীর নিতম্বের নিচে একটি বালিশ দিয়ে নারীর যোনিকে একটু উপরে তুলুন। এরপর হাটুর গেড়ে নারীর যোনিতে লিঙ্গ প্রবেশ করিয়ে নারীর কাঁধ বরাবর দুই হাত বিছানার উপর রেখে দেহের ওজন নিয়ন্ত্রণ করে নারীর মুখোমুখি হয়ে যৌন মিলন চালিয়ে যেতে হবে।

রোমান্টিক সেক্স পজিশন ছয় : দ্যা ৬৮

যোনি চোষার ছবি ও আসন

এইটি তেন স্ট্রুকে, সহ-প্রতিষ্ঠাতা এবং Kinkly.com এর সম্পাদক-প্রধান-এর সৌজন্যে আসে। নিয়মিত 69 খুব বেশী লজ্জাজনক মাল্টি টাস্কিং। আপনার অংশীদার বন্ধ করার আকাঙ্ক্ষা সত্যিই আসার জন্য, আপনার হাঁটুতে তাদের মাথা cradled সঙ্গে তাদের উপরে আপনি আরোহণ আছে। তারপর স্বাভাবিক হিসাবে মৌখিক আরম্ভ মোট সুখ।

রোমান্টিক সেক্স পজিশন সাত : স্যাডেল বাহা

সামনা সামনে সেক্স পজিশন

যদি আপনি চক্ষু-যোগাযোগ অপটিমাইজ করার জন্য রোমান্টিক অবস্থান খুঁজছেন, তাহলে চেষ্টা করুন: আপনার সঙ্গী একটি কাঁকড়া মত পোষাক এবং আপনার হাত উপর ফিরে ঝাঁকান, প্রতিটি পায়ে আপনার পায়ে সারিবদ্ধ করুন। তারপর একটি ধীরে ধীরে পেতে, কাঁটা ঝাঁকনি যখন আপনি একে অপরকে হারান তাকান।

আমার দেওয়া সেক্স পজিশন ও পোস্ট গুলো পড়ে ভালো লাগলে শেয়ার করুন এবং আমার সাথে যোগাযোগ করতে ফেসবুকে আসুন।

Check Also

মেয়েরা বিছানায় কী চায়! কোথায় কোথায় আদর চায় জানেন? লজ্জা নয় জানতে হবে

বিছানায় বেশিরভাগ মেয়েরই নানা অভি‌যোগ থাকে। মূল অভি‌যোগের তো নিষ্পত্তি সম্ভব নয়। তবে পুরুষদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *