Friday , May 25 2018
Home / বিনোদন / শ্রীদেবী দুই মেয়ের জন্য যা রেখে গেলেন

শ্রীদেবী দুই মেয়ের জন্য যা রেখে গেলেন

অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর পর একটি প্রশ্ন অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে। নিজ মেয়েদের জন্য শ্রীদেবী কী রেখে গেছেন? দুই মেয়ে জাহ্নবী আর খুশি কী পাবেন?
গণমাধ্যম থেকে জানা গেছে, শ্রীদেবীর স্বামী বনি কাপুর আর তাঁর সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় ২১০ কোটি রুপি। শ্রীদেবী নিজে যেমন তুমুল জনপ্রিয় অভিনেত্রী হিসেবে ভারতের চলচ্চিত্রে তিন দশক চুটিয়ে রাজত্ব করেছেন, তেমনই বনি কাপুর বলিউডের প্রখ্যাত প্রযোজক। দুজনের এই সম্পত্তি পাবেন তাদের দুই মেয়ে।

হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম আর কান্নাড়া ভাষার তিন শতাধিক ছবিতে অভিনয় করেছেন শ্রীদেবী। যখন শ্রীদেবী ব্যস্ত নায়িকা ছিলেন, তখন তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পেয়েছেন। যখন বলিউডে নায়কদের আধিপত্য ছিল, তখন তিনি দাপটের সঙ্গে কাজ করেছেন। পর্দায় শ্রীদেবীর দ্যুতির কাছে ম্লান হয়েছেন অসংখ্য নায়ক।

জাহ্নবী ও খুশি এখন আছেন অনিল কাপুরের বাসায়। সেখানে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন করণ জোহর, রানী মুখার্জি, রেখা, শিল্পা শেঠি, ডেভিড ধাওয়ান, বনি কাপুরের প্রথম স্ত্রীর সন্তান অর্জুন কাপুরসহ অনেকে। শ্রীদেবীর শেষকৃত্যে অংশ নেওয়ার জন্য মুম্বাই এসেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত।

স্বামী বনি কাপুর ও কন্যা খুশীকে নিয়ে দুবাইতে গিয়েছিলেন একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য। সেখানে শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন অসংখ্য ব্যবসা সফল ছবির এই নায়িকা। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর।

 

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *