Monday , April 23 2018
Home / বিনোদন / যে কারণে শ্রীদেবী মৃত্যুর ‘কেস’ বাতিল ; স্বজনদের কাছে দেহ হস্তান্তর

যে কারণে শ্রীদেবী মৃত্যুর ‘কেস’ বাতিল ; স্বজনদের কাছে দেহ হস্তান্তর

দুবাই পুলিশ শ্রীদেবী মৃত্যুর তদন্ত শেষ করেছে। তার স্বজনদের কাছে ‘চাঁদনী’ অভিনেত্রীর মৃতদেহ হস্তান্তর করেছে কর্তৃপক্ষ। সেখান থেকে সৎকারের জন্য ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছে পরিবারের লোকজন। এদিকে তার বড়ির সামনে অপেক্ষা করছে সাধারণ জনগণ।

দুবাই পুলিশের তদন্তে শ্রীদেবীর মৃত্যুর জন্য কাউকে দায়ী করা হয়নি। শনিবার মৃত্যুর পর প্রথমে জানানো হয় হার্ট অ্যাটাক করে মৃত্যু হয় ৫৪ বছর বয়সি ‘লামহে’ অভিনেত্রীর। যা বলিউডসহ উপমহাদেশ ও বিশ্বের বলিউড প্রেমীদের কাছে বড় ‘সাদমা’ হয়েই ধরা দেয়। পরে পুলিশ জানায় বাথটাবে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। রক্তে অ্যালকোহলের নমুনা মিলেছে বলে জানায় পুলিশ।

মৃত্যুর ঘোষণার পর পূর্ণাঙ্গ ময়না তদন্তের জন্য তার লাশ হস্তান্তর প্রক্রিয়ায় দেরী করে দুবাই পুলিশ। মঙ্গলবার টুইটারে দুবাই পুলিশ জানায়,  সমস্ত তদন্ত প্রক্রিয়া সম্পন্ন করে ফরেনসিক রিপোর্ট মোতাবেক, ভারতীয় অভিনেত্রীর মৃত্যু হয়েছে দুর্ঘটনাক্রমে পানিতে ডুবে। জ্ঞান হারিয়ে। তার মৃত্যুর কেসটি সমাপ্ত ঘোষণা করা হচ্ছে।

ননদের ছেলে মোহিত মারওয়ার বিয়েতে অংশ নিতে দুবাইয়ে অবস্থান করছিলেন ‘মি. ইন্ডিয়া’র নায়িকা।

সম্পর্কিত তবে ময়না তদন্তের পূর্ণ বয়ান এখনও প্রকাশ করেনি দুবাই পুলিশ। ফলে হার্ট অ্যাটাক এবং পানিতে ডুবে মৃত্যুর সংযোগ নিয়ে জনকৌতুহল রয়েই গেল। এদিকে গণমাধ্যমে শ্রীদেবীর মৃত্যুর খবর পরিবেশনার ধরণ নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্ত এবং সাধারণ মানুষেরা।

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *