Friday , May 25 2018
Home / ভিডিও গ্যালারি / চলন্ত মেট্রোতে যুগলের কান্ডে হতবাক যাত্রীরা! (ভিডিও)

চলন্ত মেট্রোতে যুগলের কান্ডে হতবাক যাত্রীরা! (ভিডিও)

মেট্রোতে যাত্রীসংখ্যা কম। সকলেই কর্মব্যস্ত দিনের শেষে ফোনে গান শুনতে শুনতে বা সিনেমা দেখতে দেখতে ফিরছিলেন। এমন সময় তাঁদের চোখের সামনে ঘটে যাবে এরকম এক ঘটনা তা কেউ কল্পনাই করতে পারেননি। কিন্তু যাত্রীদের মধ্যে একজন যাত্রী চোখের সামনে এরকম একটা ঘটনা দেখে তার ভিডিও তুলতেও ছাড়েননি। ভাবছেন ঘটনাটা কী? কি আবার, চলন্ত মেট্রোতেই অন্যান্য যাত্রীদের সামনে সঙ্গমের খেলায় মেতেছিলেন এক যুগল।

যদিও তাঁদের এই ঘটনায় অনেকেই বিরক্ত হয়েছেন, তবু মুখে কেউ কিছু বলেননি। আর তাতেই মজা পেয়ে গিয়েছিল এই প্রেমিক-প্রেমিকা। তাঁরা ভিডিও হচ্ছে দেখেও আরও বেশি বেশি করে এই কাজে মগ্ন হতে শুরু করেন। এমনকি এরকম করতে করতে তাঁদের মুখেও ফুটে উঠছিল হাসি। কিন্তু সেই হাসি চেপেও তাঁরা চালিয়ে যাচ্ছিলেন তাঁদের কার্যকলাপ।

ঘটনাটি ঘটেছে পশ্চিম রাশিয়ার মেট্রো রুটে। জানা যাচ্ছে, ট্রেনটি যখন চাকালভস্কায়া স্টেশনে ছিল তখন নাকি মেয়েটি ছেলেটির কোলের উপর বসেছিল। তারপর মেট্রো ওই স্টেশন ছাড়িয়ে এগোতে শুরু করলেই ওই যুবতী হঠাৎ হাসতে হাসতে যুবকের সামনে বসে পড়েন। তারপর সঙ্গমে লিপ্ত হন তাঁরা।

প্রকাশ্যে যৌনতায় লিপ্ত যুগলদের নিয়ে কটূক্তি করতে ছাড়েননি অনেকেই। কেউ কেউ আবার এবিষয়ে পুলিশকেও জানিয়েছেন। কিন্তু রাশিয়ার পুলিশ এব্যাপারে কোনও পদক্ষেপ নিতে পারছে না, কারণ এখনও ওই যুগলের পরিচয় তাঁরা জানতে পারেনি।

তাই তদন্ত শুরু হয়েছে এবং জানার চেষ্টা করা হচ্ছে ঠিক কোন কারণে ওইভাবে চলন্ত মেট্রোতে অন্যান্য যাত্রীদের সামনেই এমনটা করলেন ওই যুগল। পুলিশ জানিয়েছে, তাঁদের হাতে কোনও তথ্য এলেই তাঁরা ওই তরুণ-তরুণীকে জিজ্ঞাসাবাদ করবে।

Check Also

ও আল্লাহ, এটাও সম্ভব! বৃদ্ধের মাথার উপর দিয়ে গেল চলন্ত ট্রেন! ভিডিওটি দেখলে বুক কেঁপে উঠবে

ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর রেলস্টেশনে নিত্যদিনের মতোই চলছে কার্যক্রম। প্লাটফর্মে ট্রেন আসছে যাচ্ছে। কেউ ট্রেনে উঠছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *