Friday , May 25 2018
Home / বিনোদন / মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টার ভিডিও ভাইরাল

মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টার ভিডিও ভাইরাল

আবারও খবরের শিরোনাম হলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। সম্প্রতি একটি পুরস্কার বিতরণীতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন ‘রইস’ নায়িকা। সেখানে পুরস্কার দেওয়ার সময় তাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন পুরস্কার দিতে আসা তারই সহঅভিনেতা। আর সেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

টুইটারে ঘুরছে লাহোরে অনুষ্ঠিত ১৭তম ‘লাক্স স্টাইল অ্যাওয়ার্ড’-এর একটি ভিডিও ক্লিপ। ‘ভার্না’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান মাহিরা। পুরস্কার বিতরণীর সেই অনুষ্ঠানে তাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন সহ অভিনেতা জাভেদ শেখ। সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল। দেখে নিতে পারেন ভিডিও ক্লিপটি-

ভিডিওতে দেখা যাচ্ছে, মাহিরার সহ অভিনেত্রী মাওরা হোকান ও জাভেদ শেখ তাকে এই পুরস্কার দিচ্ছেন। প্রথমে মাওরার সঙ্গে আলিঙ্গন করছেন মাহিরা। পরে জাভেদ শেখের সঙ্গে হ্যান্ডশেক করতে গেলে তিনি মাহিরাকে চুমু খেতে যান। আর সেই মুহূর্তেই নিজেকে সরিয়ে নেন মাহিরা। ক্যামেরায় ধারণ করা অনুষ্ঠানের ভিডিও থেকে মাহিরাকে জাভেদ শেখের চুমু খাওয়ার চেষ্টার ওই ক্লিপটুকু টুইটারে ভাইরাল হয়।

এর আগে রণবীর কাপুরের সঙ্গে লস অ্যাঞ্জেলসে ধূমপানের ছবি ভাইরাল হওয়ার পর বিতর্কে জড়ান রইস’র শাহরুখ খানের নায়িকা মাহিরা খান। এবার যাতে বিতর্কে না জড়াতে হয়, তাই এই ভিডিও নিয়ে কোনো নেতিবাচক খবর ছড়াতে নিষেধ করেছেন মাহিরা নিজেই। ভিডিও ও নানা ধরনের কমেন্ট দেখে একটি টুইট করেন মাহিরা।

তিনি লিখেছেন, ‘দয়া করে, সবকিছু খবর করবেন না। জাভেদ শেখ একজন কিংবদন্তী তারকা। আমি তাকে সবসময় সম্মান করি।’

সূত্র: ডিএনএ

Check Also

যার সঙ্গে প্রেম করতেন ক্যাটরিনা!

মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্রী শ্লোক মেহতা নাকি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *