Friday , May 25 2018
Home / খেলাধুলা / বউ পেটানোর খবরকে উড়িয়ে দিয়ে কড়া জবাব দিলেন তাসকিন

বউ পেটানোর খবরকে উড়িয়ে দিয়ে কড়া জবাব দিলেন তাসকিন

জাতীয় দলের পেসার তাসকিন আহমেদের নামে স্ত্রী নির্যাতনের ‘মিথ্যা খবর’ বের হয় এর আগে। তাসকিন এই খবরের প্রতিবাদে বলেছেন, এসব মিথ্যা। বিভিন্ন পোর্টালে খবর প্রকাশ করা হয় বউকে পেটালেন তাসকিন। কিন্তু এই খবরের বিরুদ্ধে চটেছেন তিনি। বউ পেটানোর খবরকে উড়িয়ে দিয়ে কড়া ভাষায় কথা বললেন তাসকিন আহমদ।

সাউথ আফ্রিকা সিরিজের পর দেশে ফিরে অক্টোবরের শেষ সপ্তাহে সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন।

তাসকিনের স্ত্রী বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)’এ অর্থনীতিতে স্নাতক করছেন। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সাত বছর ধরে তাদের বন্ধুত্ব ছিল। দুজনের বাসাই মোহাম্মদপুরে।

বৃহস্পতিবার বিকেল থেকে কয়েকটি ওয়েবসাইটে, ‘এবার বউ পেটালেন তাসকিন!’ শিরোনামে খবর বের হয়। কিন্তু কোনো প্রতিবেদনে খবরের উৎস সম্পর্কে কোনো ধারণা দেয়া হয়নি। তাসকিন কিংবা তার পরিবারের কারো বক্তব্যও নেই। ফেসবুকের মাধ্যমে এসব তাসকিনের চোখে পড়ে।

বেসরকারি টেলিভিশন চ্যানেলে সঙ্গে আলাপকালে এমন খবরের কড়া জবাব দেন তাসকিন, ‘এটা মোটেও সত্য নয়। যারা এমন করে, আমার মনে হয় তাদের নিজেদেরই পরিবারের কোনো ঠিক নাই। আত্মসম্মান নাই।’ তাসকিন জানান, স্ত্রীকে নিয়ে তিনি সুখেই আছেন।

Check Also

ইরানের জালে বাংলাদেশের মেয়েদের ৮ গোল

হংকংয়ে অনূর্ধ্ব-১৫ চার জাতি আমন্ত্রণমূলক নারী ফুটবলে নিজেদের দ্বিতীয় ম্যাচেও বড় জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। শনিবার ইরানের বিপক্ষে ৮-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে দলটি। বাংলাদেশের পক্ষে হ্যাটট্রিক করেছে তহুরা খাতুন। এর আগে নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার জালে গুনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *