Friday , May 25 2018
Home / জীবনযাপন / পুরুষের চারটি বদ অভ্যাস যা নারীদের নিকট বিরক্তিকর!

পুরুষের চারটি বদ অভ্যাস যা নারীদের নিকট বিরক্তিকর!

পুরুষ ও নারীর ভিতরে কিছু না কিছু বদ গুন থাকে। যে বদ গুলো সঙ্গি সঙ্গীর নিকট অপছন্দের ও বিরক্তি কারণ। জেনে নিন পুরুষের চারটি বদগুণের কথা যে গুলো নারীর কাছে বিরক্তি কারণ হয়। তাই, আপনার এই বদ অভ্যাস গুলো দূর করে নারীদের কাছে প্রিয় হোন।

ছেলেদের বদ অভ্যাস সমূহ

০১. সাজগোজের সময় : সাধারণত সাজগোজ করতে মেয়েদের একটু সময় বেশি লাগে। এটা যেমন পুরুষের কাছে বিরক্তির কারণ তেমনিভাবে এসময় নারীকে তাগদা দেওয়াও নারীর কাছে বিরক্তি কারণ নয়। তাই অতিরিক্তি তাগদা দেওয়া থেকে বিরত থাকুন।

০২. কোন বিষয়ে মন্তব্য ব্যক্ত না করা : নারীকে যখন পুরুষকে কোন প্রশ্ন করে অথবা কোন কিছু জিজ্ঞাসা করে তখন অনেক পুরুষ উত্তর জানা না থাকার কারণে নিরব ভূমিকা পালন করে। এটি নারীর কাছে অপছন্দের ও বিরক্তির কারণ। তার জিজ্ঞাসাকৃত প্রশ্নের উত্তর জানা থাকলে ঝটপট উত্তর দিন অথবা জানা না থাকলে সেটি তাঁকে অবহিত করুন।

০৩. কাজ থেকে ফেরার পর নীরব থাকা : কর্মস্থানে ব্যবস্থার কারণে ক্লান্ত হয়ে বাসার ফেরার পর অনেক পুরুষ নিরব থাকেন। সঙ্গিনীর জিজ্ঞাসিত বিষয়াদির কোণ গুরুত্ব দেন না। ফলে সঙ্গিনী বিরক্ত হয়। এসময় আপনি বিরক্তি না হয়ে তার প্রশ্নের উত্তর দিয়ে দিন অথবা তাঁকে বলে দিন, আপনি এখন ক্লান্ত পরে কথা বলো।

০৪. অন্তরঙ্গ মুহূর্তে : স্বামী স্ত্রীর ঘনিষ্ঠ মূহুর্তে মোবাইল ফোনের অথবা কাউকে ম্যাসেজ পাঠালে বা অফিসিয়াল কিংবা ব্যবসায়িক কথাবার্তা বলা শুরু করলে নারীরা বিরক্ত হয়। তাই ঘনিষ্ট মূহুর্তের এসব থেকে বিরত থাকাই ভালো।

Check Also

বাড়তি আয়ের জন্য যে কাজগুলো করতে পারেন

নির্ধারিত চাকরির পাশাপাশি অন্য কিছু করে বাড়তি আয়কেই পার্টটাইম জব বলে থাকে অনেকেই। এই ধরনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *